১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার দর্শনায় মোবাইল কার্টুন দেখনোর কথা বলে শিশুকে ধর্ষণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২২, ২০২৩
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দর্শনায় মোবাইলে কার্টুনের ভিডিও দেখানোর কথা বলে ঘরে ডেকে মুখ চেপে ধরে ৫ বছর বয়সী এক শিশুকন্যাকে উপর্যুপরি ধর্ষণ করেছে তারই প্রতিবেশী বখাটে তানভীর নামের এক যুবক। বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের বেলেমাঠপাড়ায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হলে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। এরপর শিশুটির অবস্থার অবনতি হলে বিকেলে মেডিকেল টিম গঠন করে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় অস্ত্রোপচার সফল করা হলেও শিশুটি এখনো আশংকামুক্ত নয়। শিশুটি এখন হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ফাতেহ আকরাম এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে এ ঘটনার খবর পেয়ে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন শিশুকে দেখতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ছুটে আসেন এবং তার পরিবারকে অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের বিষয়ে আশস্ত করেন।

অস্ত্রোপচারকারী চুয়াডাঙ্গা সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. আকলিমা খাতুন বলেন, শিশুকে উপর্যুপরি ধর্ষণ করা হয়েছে। এতে তার গোপনাংগ মারাক্তক ক্ষতিগ্রস্ত হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আমরা প্রায় দেড় ঘন্টার চেষ্টায় অস্ত্রোপচার সফল করেছি। এখনো সে আশংকামুক্ত নয়। আমাদের অবজারভেশনে আছে।

শিশুটির মামা বিপুল বলেন, দুপুরে তানভীর নামের এক বখাটে যুবক আমার ছোট্ট ভাগ্নীকে মোবাইলে কার্টুন ভিডিও দেখানোর কথা বলে তাদের ঘরে ডেকে নিয়ে তার মুখ চেপে ধরে উপর্যুপরি ধর্ষণ করে। পরে আমার ভাগ্নী অসুস্থ হয়ে পড়লে লম্পট তানভীর আমার ভাগ্নীকে বিষয়টি কাউকে না বলার ভয় দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। কিন্তু আমার ভাগ্নী কোনোরকমে বাড়ি এসেই তার মাকে রক্তক্ষরণের কথা বলতে বলতে অজ্ঞান হয়ে যায়। পরে আমরা তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করি। এরপর ডাক্তাররা কয়েকজন মিলে দ্রুত অপারেশন করেছে। এখন আমার ভাগ্নী হাসপাতালে ভর্তি।

তিনি আরও বলেন, ধর্ষক তানভীর এলাকায় বখাটে হিসেবে পরিচিত। সে আমার ভাগ্নীদের প্রতিবেশী। আমার ভাগ্নীদের দুটো বাড়ির পরেই তার বাড়ি। আমি এ ঘটনায় লম্পটের দ্রুত গ্রেফতার পূর্বক কঠিন শাস্তি দাবি করছি।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, শিশুটির দূরসম্পর্কের চাচাতো ভাই ও তাদের প্রতিবেশী তানভীর নামের এক বখাটে এ ঘটনা ঘটিয়েছে। শিশুটি মূলত মোবাইলে ভিডিও দেখানোর কথা বলে ঘরে ডেকে উপর্যুপরি ধর্ষণ করে অভিযুক্ত তানভীর বলে আমরা জেনেছি। পরে শিশুটির রক্তক্ষরণ হলে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করে। শিশুটির অবস্থার খোঁজখবর আমরা রাখছি। একইসাথে অভিযুক্তকে গ্রেফতারে আমাদের জোর চেষ্টা অব্যাহত রয়েছে। মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram