১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার খাসকররায় তারাদেবী ফাউন্ডেশনের আয়োজনে বিশাল জনসভায়-দিলীপ কুমার আগরওয়ালা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২১, ২০২৩
55
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা এলাকায় বহমান তাপপ্রবাহ ও আসন্ন বর্ষায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ছাতা প্রদান উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তারাদেবী ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন তারাদেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, ডায়মন্ড ওয়াল্ডের স্বত্বাধিকারী দিলিপ কুমার আগরওয়ালা।


২০ জুন মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গা উপজেলার খাসকররা কলেজ মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনাকীর্ণ এ মতবিনিময় সভায় প্রধান অতিথি দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আপনাদের খাসকররা ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। এই ইউনিয়নে বাংলাদেশ কৃষকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম ব্যারিষ্টার বাদল রশীদের জন্ম। এই অঞ্চলের মানুষ তার হাতধরে আওয়ামীলীগের রাজনীতি করেছেন। আমি তাকে স্মরণ করে এই মতবিনিময় সভা আপনাদের খাসকররায় করার সিদ্ধান্ত নিয়েছি।


প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যার নানা সাফল্যগাঁথা তুলে ধরে তিনি বলেন, বাংলাদেশের এ বিস্ময়কর অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামীলীগের পতাকাতলে সকলকে সমবেত হতে হবে। এ সময় তিনি মহান মুক্তিযুদ্ধে ব্যারিস্টার বাদল রশীদের অনন্যসাধারণ ভূমিকার কথা বার বার কৃতজ্ঞতা চিত্তে স্মরণ করেন। তিনি উপস্থিতিদের উদ্দ্যেশে বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে যিনিই নৌকা প্রতিক পাবেন আপনারা সবাই তারপক্ষে একযোগে কাজ করবেন। নৌকায় ভোট দিবেন। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার সাথে কথা হলে তিনি আমাকে এলাকায় আপনাদেরকে সাথে নিয়ে কাজ করার অনুমতি দিয়েছেন।


ইতোপূর্বে দিলিপ কুমার আগরওয়ালা আলমডাঙ্গায় পৌঁছলে তাকে কেন্দ্র করে বিরাট মোটরসাইকেল বহরেরের কারণে শহরে রীতিমত যানজটের সৃষ্টি হয়।


মতবিনিময় সভায় আনোয়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জানিফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাত, ইউনিয় আওয়ামীলীগের সদস্য রুহুল আমীন, মোয়াজ্জেম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম টুকুল, আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিলন হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসাইন, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গাজী মাহমুদুল হক সজল, তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলমগীর কবীর শিপলু।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram