১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফল উৎস ও পুরস্কার বিতরণী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৩১, ২০২৩
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

শরিফুল ইসলাম রোকন: আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফল উৎস ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩০ মে সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত চলে ফল উৎসব। উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে এ ফল উৎসবে শিক্ষার্থীরা ছাড়াও অংশ গ্রহণ করে অভিভাবক ও শিক্ষারা।

ফল উৎসবে ২৯ প্রকার ফল একটি টেবিলে সাজিয়ে দিয়ে শিক্ষার্থীদের তা কয়েকবার পর্যবেক্ষন করতে দেওয়া হয়। এরপর শিক্ষার্থীদের হাতে ক্রমিক নং দেওয়া একটি দেওয়া হয়। সেই কাগজে যে শিক্ষার্থী বেশি ফলেল নাম সঠিক করে লিখতে পারবে সে প্রথম পুরস্কার বিজয়ী হবে। এভাবে ক্লাস ১ থেকে ৫ম শ্রেনী পর্যন্ত একে একে সবাইকে ফলের টেবিল ঘুরিয়ে তার তার লেখার জন্য কাগজ দেওয়া হয়। সব শেষে অভিভাবক ও শিক্ষরা অংশ গ্রহন করেন।

ফল উৎসব শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহার সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর। বিশেষ অতিথি ছিলেন সহকারি শিক্ষা অফিসার বখতিয়ার উদ্দিন, শামীম সুলতান, রফিকুল ইসলাম। মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আহসান কবির বকুলের উপস্থাপনায় উপস্থিত ছিলেন শিক্ষক নাছিমা পারভিন, লায়লা নার্গিস সুলতানা রাজিয়া, নাছরিন নাহার, উম্মেতুন যোবাইদা, মাছুমা খাতুন, শাহানারা পারভীন, আয়েশা সিদ্দিকা পারভীন, শাহানাজ পারভীন, সারমিন সাঈদ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram