১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পিটিশন মামলায় আদালতে জামিন নিয়ে গিয়ে জেলহাজতে গেলেন জেহালার বরকত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৬, ২০২৩
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

পিটিশন মামলায় আদালতে জামিন নিয়ে গিয়ে জেলহাজতে গেলেন জেহালা গ্রামের বরকত @ মিউনিক। ২৫ মে বৃহস্পতিবার তিনি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত আলমডাঙ্গা থানা, চুয়াডাঙ্গা হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।


জানাগেছে, উপজেলার জেহালা গ্রামের তরিকুল ইসলাম বাদী হয়ে আদালতে ভয়ভীতি প্রদর্শন ও চুরি প্রতিকার চেয়ে মামলা দায়ের করেন। তরিকুল তার মামলায় উল্লেখ করেন গত ৮ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি ২০২৩ সালে প্রায় এক মাসের মধ্যে তার বাগান থেকে কয়েক লাখ টাকা গাছ, ও বাশ চুরি করে কেটে নিয়ে যান। তাকে নিষেধ করায় বিভিন্ন হুমকি ধামকি প্রদান করেন। আদালত মামলাটি আলমডাঙ্গা থানা বরাবর তদন্ত পূর্বক প্রতিবেদন পাঠাতে বলেন।

আলমডাঙ্গা থানা থেকে ওই মামলার তদন্ত প্রতিবেদন পাঠানোর পর জেহালা গ্রামের নুরুল ইসলাম ওরফে ফকির মাস্টারের ছেলে বরকত@ মিউনিক আদালতে জামিনের আবেদন করেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত আলমডাঙ্গা থানা চুয়াডাঙ্গা জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram