১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নাশকতা মামলায় ইউ‌পি সদস্যসহ আটক ২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৩, ২০২৩
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় নাশকতা মামলার সন্দিগ্ধ আসামী ডাউকি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সালাম মেম্বার ও ছাত্রদল নেতা শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ। ২১ মে রবিবার দিনগত রাত তাদেরকে গ্রেফতার করা হয়। গতকাল দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।


পুলিশ সূত্রে জানা যায়, ২০২২ সালের ১৪ ডিসেম্বর রাতে উপজেলা কালিদাসপুর ইউনিয়নের আসাননগর গ্রামের ফাকা মাঠে বাংলাদেশের নিষিদ্ধ সংগঠন জামায়াত ইসলামী বাংলাদেশের শতাধিক উশৃঙ্খল নেতাকর্মি নাশকতামূলক কার্যক্রমের জন্য সংঘবদ্ধ হয়েছে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে বোমা বিষ্ফোরন করে তারা পালিয়ে যায়। এবিষয়ে আলমডাঙ্গা থানায় নাশকতা মামলা দায়ের করা হয়।

নাশকতা মামলায় গ্রেফতারকৃত আসামী হলেন- ডাউকি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক বকসিপুর গ্রামের সমশের আলীর ছেলে বুলবুল সিরাজী সালাম(৩৮) ইউপি সদস্য। ৮ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি নওদাবন্ডবিল গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে শাকিল হোসেন(২২)। তাদেরকে গতকালই আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram