১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার শিশিরদাড়ি ও বন্ডবিলে দুই নারীর আত্মহত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২০, ২০২৩
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক স্বামী পরিত্যক্তা ও এক যুবতী। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা প্রচেষ্টার দুইদিন পর স্বামী পরিত্যক্ত নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এছাড়াও পৌর এলাকার বন্ডবিল গ্রাম থেকে এক যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামী পরিত্যক্তা নারী আইলহাস ইউনিয়নের শিশিরদাড়ি গ্রামের মৃত ইলিয়াস উদ্দীনের স্ত্রী শিরিনা খাতুন (৩৬) ও যুবতী পৌর এলাকার বন্ডবিল গ্রামের জাহিদ আলীর মেয়ে সোনিয়া আক্তার সাথী আক্তার (২১) ।


জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের শিশিরদাড়ি গ্রামের স্বামী পরিত্যক্ত নারী শিরিনা খাতুন। গত ৫ মাস পূর্বে শিরিনা খাতুনের স্বামী মারা যায়। তারপর থেকে শিরিনা মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। গত বুধবার নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন থাকা অবস্থায় দুদিন পর মৃত্যু হয়েছে। শিরিনা খাতুনের মৃতদেহ আজ রাজশাহী থেকে বাড়িতে নিয়ে এসে দাফন করা হবে।


এদিকে, গত শুক্রবার বেলা ১১ টায় পৌর এলাকার বন্ডবিল গ্রামের সাথী আক্তার পরিবারের লোকজনের সাথে মানঅভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করে। সাথী আক্তারের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram