১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খাসকররা বাজারের ব্রিজে বোমা সদৃশ বস্তুর বিষ্ফোরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৯, ২০২৩
55
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

খাসকররা বাজারের ব্রিজে বোমা সদৃশ বস্তুর বিষ্ফোরণ
আলমডাঙ্গার খাসকররার উত্তরপাড়ার ব্রিজে প্রচন্ড শব্দে বোমা সদৃশ বস্তুর বিষ্ফোরণ ঘটানো হয়েছে। ১৭ মে রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে এ কেউ আহত হয়নি বলে জানা যায়। পরে স্থানীয় ক্যাম্প পুলিশ ঘটনাস্থল থেকে টেপ ও জর্দার কৌটার টুকরা সংগ্রহ করেছে। আতঙ্ক ছড়াতেই এ বোমা সদৃশ বস্তুর বিষ্ফোরণ ঘটানো হয়েছে বলে অনেকের ধারণা।


খাসকররা বাজার কমিটির সভাপতি মিজানুর রহমান জানান, রাতে বাড়ি ফিরে তিনি কেবল খেতে বসেছিলেন। সে সময় বিকট শব্দ শুনতে পান। তার পর পর কয়েকজন ব্যবসায়ী তাকে ফোন করে বাজারে চলে যেতে অনুরোধ করেন। তিনি অন্যান্যদের সাথে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান যে কিছু টেপ ও জর্দার কৌটার কিছু অংশ পড়ে আছে। ঘটনাস্তজলে বারুদের গন্ধ। এসআই শাখাওয়াতের নেতৃত্বে সে সময় স্থানীয় ক্যাম্পের পুলিশ উপস্থিত হয়ে নমুনা সংগ্রহ করে।


মিজানুর রহমান আরও জানান যে খাসকররা ইউপি চেয়ারম্যান তাফসির আহমেদ লালের সাথে এ সম্পর্কে কথা হলে তিনি বলেন, এক সময় খাসকররা এলাকা সন্ত্রাসের জনপদ ছিল। আতঙ্ক ছড়াতে সে সময় ফাঁকা জায়গায় বোমার বিষ্ফোরণ ঘটানো হতো। হয়তো সে ধরণের আতঙ্ক ছড়াতে এ কাজ করা হয়েছে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, ফাঁকা রোডে পটকা জাতীয় কিছু ফোটানো হয়েছে। আতঙ্ক ছড়াতে এটি করা হতে পারে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram