২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে বিচারাধীন জমি বিক্রির অপচেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৫, ২০২৩
61
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আদালতে মামলা বিচারাধীন থাকা সত্বেও জালিয়াতি করে জমি বিক্রির অপচেষ্টার প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন আলমডাঙ্গার এরশাদপুর চাতাল মোড়ের তোরাব আলী।

তোরাব আলী নামের ওই ব্যক্তি লিখিত সংবাদ সম্মেলনে উল্লেখ করেছেন যে, আলমডাঙ্গার এরশাদপুর চাতাল মোড়ে ৭২ নং গোবিন্দপুর মৌজার ১৩২৬ খতিয়ানভুক্ত আরএস ১১৪৩৮ ও ১১৪৩৯ নং দাগে আমার নানা শুকুর আলীর ২৬ শতক জমি ছিল। ওই সম্পত্তি আমার পিতা খয়বার আলী ও চাচা আব্দুল কুদ্দুস ১৩ শতক করে সমান ভাগে ২৬ শতক ক্রয় করেন।

তি‌নি ২০০৪ সালে তার চাচা আব্দুল কুদ্দুসের কাছ থেকে সাড়ে ৭ শতক জমি ক্রয় ক‌রেন। ২০১৫ সালে ওই সম্পত্তির মধ্যে থেকে আড়াই শতক জমি আমার ভাই জয়নাল,ইদ্রিস ও বারেক নকশার বলে দাবী করে জোরপূর্বক দখল করে নেয়।

আমার ক্রয়কৃত জমি ফিরে পেতে ওই বছরই আমি চুয়াডাঙ্গা সহকারী জজ আদালতে মামলা দায়ের করি। যার মামলা নং ১০৬/২০১৫।বর্তমানে আদালতে মামলা চলমান থাকলেও জয়নাল, ইদ্রিস ও বারেক ওই জমি বিক্রি করে দেওয়ার পাঁয়তারা করছে। বিবাদমান জমি যাতে বিক্রি করতে না পারে সে জন্য তোরাব আলী সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের নিকট জমি বিক্রি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram