১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ভাংবাড়িয়া ঈদগা বাজারের শোভন ষ্টুডিও এন্ড কফি হাউজের মালামাল পুড়ে ছাই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১০, ২০২৩
64
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার ভাংবাড়িয়া ঈদগা বাজারের শোভন ষ্টুডিও এন্ড কফি হাউজ পুড়ে প্রায় ১০ লাখ টাকার মালামাল ভূষ্মিভূত হয়েছে। ৯ মে মঙ্গলবার ভোররাতে বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে শোভন ষ্টুডিও এন্ড কফি হাউজের ফ্রিজ, কম্পিউটার, ক্যামেরাসহ দোকানের সমস্ত মালামাল পুড়ে যায়।


এলাকাবাসি সুত্রে জানাগেছে, উপজেলার ভাংবাড়িয়া গ্রামের ঈদগাপাড়ার আনন্দ মিয়ার ছেলে শোভন ঈদগা বাজারের শোভন স্টুডিও এবং কফি হাউজের দোকান দিয়ে দীর্ঘদিন ব্যবসা করে আসছে। প্রতি দিনের ন্যায় ৮ মে রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। ভোররাতে পথচারিরা তার দোকানে ধোয়া দেখে চিৎকার শুরু করে।

এসময় প্রতিবেশিদেও চিৎকাওে শোভন ও তার পরিবারের লোকজন ছুটে এসে দোকানের মধ্যে ধোয়া দেখতে পায়। দ্রæত দোকান খুলে প্রতিবেশিদের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রন আনে। আগুন নেভানোর আগেই তার স্টুডিও এবং কফি হাউজের সমস্ত মালামাল পুড়ে গেছে। তার স্টুডিওর কম্পিউটার, পিন্টার, ক্যামেরা, মনিটর এবং কফি হাউজের ফ্রিজসহ সকল মালামাল পুড়ে ভ‚ষ্মিভ‚ত হয়েছে। এলাকাবাসি আরও জানান বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হতে পারে।


দোকান মালিক শোভন জানান, তার স্টুডিও এবং কফি হাউজ পুড়ে প্রায় ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। দোকানে থাকা ৩টা ফ্রিজ ৩টা প্রিন্টার মেশিন স্ক্যানার ও কোমল পানীয় সহ মোট ১০লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram