১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের এসএসসি ১৯৮৯ ব্যাচ “ফেইথ” সংগঠনের বন্ধুদের উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৫, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের এসএসসি ১৯৮৯ ব্যাচ “ফেইথ” সংগঠনের বন্ধুদের উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন। ২১ এপ্রিল শুক্রবার বাদ আছর ফেইথ সংগঠনের কার্যালয়ে প্রতি বছরের ন্যায় স্বল্প আয়ের বন্ধুদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে “ফেইথ” সংগঠনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম অপুর সভাপতিত্বে ও ফেইথ সংগঠনের সদস্য মুদাচ্ছের রহমান দিলুর উপস্থাপনায় উপস্থিত ছিলেন আরিফুর হক লাল্টু, মীর শফিকুল ইসলাম, আইয়ুব আলী, মহসিন কামাল, আনিস মাস্টার, আমিনুল মাস্টার, জাহাঙ্গীর আলম মুকুল, শাহিন খান, আশিষ কুমার, বিদ্যুৎ সাহা, অনুষ্ঠানে দেশী ও প্রবাসী যে বন্ধুরা অর্থ দিয়ে সাহায্য করেছে কানাডা প্রবাসী ভোটন, ইতালি প্রবাসী টিপু সুলতান, আমেরিকা প্রবাসী আনারুল, মালয়েশিয়া প্রবাসী মনিসুর রহমান, আশরাফুল হক মিন্টু, হাসিবুল হক, আব্দুল্লাহ আল মামুন সোহেল, তৌফিকুর রহমান দিপু, এনায়েতুস সালেহীন খসরু, সোহেল খন্দকার, মাকানুর রহমান, দেলোয়ার হোসেন, মিল্টন, সেকেন্দার প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram