১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৩ টি চোরাই মোটর সাইকেলসহ তিনজন আটক ঃ অতিরিক্তি পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৫, ২০২৩
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে। গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) দিবাগত রাতে ওসমানপুর গ্রামে অভিযান চালিয়ে এ চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোরচক্রের ৩ সদস্যদের আটক করে। এ ঘটনায় শুক্রবার দুপুর ১টায় প্রেস ব্রিফিং করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আনিসুজ্জামান।


গত শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে ওই চোরচক্রের সদস্যদের জেলহাজতে পাঠানো হয়েছে।


প্রেস ব্রিফিং এ জানানো হয় বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার ওসমানপুর বাজারের একটি কফি হাউজের সামনে দুটি চোরাই মোটর সাইকেল নিয়ে দু'জন অবস্থান করছে। এ সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার পুলিশ পরির্দশক অপারেশন একরামুল হোসাইন, এসআই খসরু আলম, এসআই সালাহ উদ্দিন, এসআই সমীর চন্দ্র দাস, এএসআই মুঞ্জুরুল, এএসআই রাসেল তালুকদার ও এএসআই মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে।

অভিযানে ওসমানপুর উত্তরপাড়ার নুর মোহাম্মদের ছেলে মালেক আলী (৪৫) ও দক্ষিণপাড়ার মহাসিন বুড়োর ছেলে গোলাম রসুল (৩৮) কে আটক করা হয়। পরে তাদের নিকট থেকে উদ্ধার করা হয় একটি ১৬০ সিসি এ্যাপাচি আরটিআর ও ১টি কালো রংয়ের কীওয়ে মোটর সাইকেল। আটক দু'জনের দেওয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের রবজেল শেখের ছেলে ওহিদুল শেখ (৪০) কে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে তার বাড়ি থেকে পুরাতন লাল ও কালো রংয়ের ১টি ডিসকভারী মোটর সাইকেল উদ্ধার হয়।


প্রেস ব্রিফিংএ উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ, থানার পুলিশ পরিদর্শক অপারেশন একরামুল হোসাইন।
এ ব্যাপারে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, আটক চোরচক্রের সদস্যদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। সংশ্লিষ্ঠ মামলায় তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram