১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দুই মাদক কারবারিকে ভ্রাম্যমান আদালতে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৪, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ধৃত দুই মাদক কারবারিকে ভ্রাম্যমান আদালতে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা প্রদান করেছে । মাদক রাখার দায়ে হামিদা খাতুনকে এক বছর ও মুক্তার হোসেনকে চার মাসের কারাদন্ডের আদেশ দেয় আদালত। ৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানা গেছে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আলমডাঙ্গার বেলগাছির রথখোলা পাড়ায় অভিযান চালিয়ে মুলাম হোসেনের স্ত্রী হামিদা খাতুনকে তার বাড়ি থেকে ২ এ্যাম্পুল ব্রুপেনরফাইন ইঞ্জেকশনসহ আটক করে। তাকে ১শ টাকা জরিমানা ও এক বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার রেজওয়ানা নাহিদ।


এরপর শহরের স্টেশনপাড়ার আক্কেল আলীর ছেলে মুক্তার আলীকে তার বসতঘর থেকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার (ভুমি) রেজওয়ানা নাহিদ মুক্তারকে ১শ টাকা জরিমানা ও ৪ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

এসময় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালাক শরিয়ত উল্লাহ, উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন, উপ-পরিদর্শক আকবার হোসেনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।


দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram