১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সরকারী রাস্তা দখল করার অভিযোগে উচ্ছেদ অভিযান পরিচালিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৯, ২০২২
64
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় সরকারী রাস্তা দখল করার অভিযোগে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। ৮ মার্চ মঙ্গলবার বেলা ১০ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পৌর শহরের প্রধান সড়কে এ অভিযান চালানো হয়।


জানা গেছে,আলমডাঙ্গা পৌর শহরের প্রধান সড়কসহ বিভিন্ন সড়কের ফুটপাত ও সরকারী জমি অবৈধভাবে দখল করার অভিযোগ ওঠে কিছু ব্যবসায়ীর বিরুদ্ধে। পৌরসভার পক্ষ থেকে এসব অবৈধস্থাপনা অপসারণের জন্য নির্দেশ প্রদান করা হয়। এ সংক্রান্ত বিষয়ে শহরে মাইকিং করা হয়।


এরই এক পর্যায়ে গতকাল মঙ্গলবার বেলা ১০ টার দিকে প্রধান সড়কের পুরাতন বাসস্ট্যান্ড থেকে উচ্ছেদ অভিযান শুরু করা হয়। অভিযানে পুরাতন বাসস্ট্যান্ডে ফুটপাতের উপর থাকা বেশ কয়েকটি স্থাপনা উচ্ছেদ করা হয়। এ সময় প্রাণী সম্পদ অফিসের সামনের বেশ কয়েকজন দোকানদারকে তাদের স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য ২৪ ঘন্টা সময় দেওয়া হয়। অভিযানকালে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাসান কাদির গনু ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলামসহ থানা পুলিশের একটি দল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram