১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

একদিনে ৫ থানার ওসির বদলি

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
সেপ্টেম্বর ২২, ২০২১
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ওসির বদলি
বদলিকৃত অফিসার ইনচার্জের ফাইল ছবি | ছবি : ওসির বদলি

সাম্প্রতিকী ডেক্স: একদিনে চুয়াডাঙ্গার ৫ থানার ওসির বদলি করা হয়েছে। ২২ সেপ্টেম্বর বুধবার পুলিশের এসব কর্মকর্তারা নতুন কর্মস্থলে যোগদান করেছেন। গত ২১ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের এক অফিস আদেশে এই বদলি করা হয়।

জানা যায়, জেলার চার উপজেলার ৫টি থানায় পাঁচজন অফিসার ইনচার্জকে (ওসি) বদলি ও সংযুক্ত করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার ওসি হিসেবে আজ দায়িত্ব গ্রহণ করেছেন মোহাম্মদ মহসীন। তিনি এর আগে চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বর্তমানে জেলা পুলিশেই রয়েছেন। 

দামুড়হুদা থানার ওসি হিসেবে দায়িত্ব নিয়েছেন ফেরদৌস ওয়াহিদ। তিনি এর আগে জীবননগর থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দর্শনা থানায় অফিসার ইনচার্জ হিসেবে জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) লুৎফুল কবীরকে দায়িত্ব দেওয়া হয়েছে। দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানকে জেলা গোয়েন্দা শাখায় সংযুক্ত করা হয়েছে। জীবননগর থানায় ওসি হিসেবে দায়িত্ব নিয়েছেন আব্দুল খালেক। এর আগে তিনি দামুড়হুদা থানার ওসি ছিলেন।

আলমডাঙ্গা থানায় সাইফুল ইসলাম অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়েছেন। তিনি এর আগে জীবননগর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি। আলমডাঙ্গা থানায় দায়িত্বরত অফিসার ইনচার্জ আলমগীর কবীরকে জেলা বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে। পাঁচজন ওসির মধ্যে চুয়াডাঙ্গা সদর থানা ছাড়া বাকি আর চার থানার ওসি আগে থেকেই জেলায় কর্মরত ছিলেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশের চাকরিতে বদলি হওয়াটা স্বাভাবিক বিষয়। এটা নিয়মিত বদলির একটি অংশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram