১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪০টি করে নমুনা পরীক্ষার ফলাফলঃ কুষ্টিয়ায় ৭ চুয়াডাঙ্গায় ১৫ জন আক্রান্ত

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
আগস্ট ৪, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাম্প্রতিকী ডেস্কঃ কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে ৩ আগস্ট কুষ্টিয়া ৪০ ও চুয়াডাঙ্গার ৪০টি নমুনার পরীক্ষার রিপোর্ট প্রদান করা হয়েছে। তার মধ্যে কুষ্টিয়া জেলায় ৭ ও চুয়াডাঙ্গা জেলায় ১৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

চুয়াডাঙ্গা জেলায় পজিটিভ ১৫ জনের মধ্যে রয়েছেন চুয়াডাঙ্গা এসপি অফিস ৫,রেলপাড়া ১, বনানী পাড়া ১, সদর হাসপাতাল ১,বাগানপাড়া ১,উকতো ১,হতিকাটা ১ ও গাইদঘাট ১ । দর্শনা কলেজ পাড়া ১।হাটবোয়ালিয়া ১ ও হাসাদহ ১ জন।

কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ৪ জনের ঠিকানাঃ হরিনারায়ণপুর ১ জন, আড়ুয়াপাড়া ১জন, ত্রিমোহিনী-বারখাদা ১ জন, রুপনগর আদর্শপাড়া- থানা পাড়া ১ জন। কুমারখালী উপজেলায় আক্রান্ত ১ জনের ঠিকানাঃ নগর কয়া-পান্টি ১ জন। মিরপুর উপজেলায় আক্রান্ত ১ জনের ঠিকানাঃ বড়িয়া-মিরপুর ১ জন। ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ১ জনের ঠিকানাঃ বাহাদুরপুর ১ জন।

এছাডা, ঝিনাইদহ জেলার ২ জন ও মেহেরপুর জেলার ১ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। কুষ্টিয়া জেলার ২ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ। বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram