১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২ মাস পর হারানো মোবাইল উদ্ধার করে হস্তান্তর করলেন আলমডাঙ্গার ওসি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৮, ২০২০
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে দীর্ঘ প্রায় ২ মাসপর হারানো মোবাইল উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর। ৮ সেপ্টেম্বর মঙ্গল সন্ধ্যায় মোবাইলের মালিক মামুনুর রশিদের নিকট হস্তান্তর করেন।


জানাগেছে, গত ১৩ জুলাই কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার নবগংগা গ্রামের মতিয়ার রহমানের ছেলে মামুনুর রশিদ আলমডাঙ্গায় ব্যক্তিগত কাজে এসে তার ব্যবহৃত রিডমি-এস২ মোবাইলটি হারিয়ে ফেলে। পরে অনেক খোঁজাখুজি ও মোবাইলে রিং দেওয়ার পরও মোবাইলটি ফেরত না পেয়ে আলমডাঙ্গা থানায় সাধারন ডায়েরী করেন।

ওই সাধারন ডায়েরী মোতাবেক আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর হারানো মোবাইলটির আইএমই নাম্বারটি ট্রাকিং করে গতকাল মঙ্গলবার ৮ সেপ্টেম্বর মোবাইলটি উদ্ধার করেন। পরে মোবাইলের মালিক মামুনুর রশিদের নিকট সংবাদ দিলে তিনি আলমডাঙ্গা থানায় আসেন। পরে সন্ধ্যায় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর মোবাইলের মালিক মামুনুর রশিদের নিকট হস্তান্তর করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram