২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাতকড়া খুলে ডাকাতি মামলার আসামি পালানোর ৫ দিনপর ঢাকা থেকে গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২১, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



প্রিজন ভ্যান থেকে নামানো পর হাতকড়া খুলে ডাকাতি মামলার আসামি আজিজুল শেখকে পালানোর ৫ দিনপর জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকার ধামরাই এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে চুয়াডাঙ্গায় নেয়।

গ্রেফতার আজিজুল শেখ গোপালগঞ্জ জেলার মোকসুদপুর উপজেলার জলিরপাড় গ্রামের মৃত ফজল শেখের ছেলে।

পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, রোববার ১৬ অক্টোবর সকালে চুয়াডাঙ্গা জেলা কারাগার থেকে প্রিজন ভ্যানে করে আদালতের হাজত খানায় আসামি আনা হচ্ছিল। গাড়ি থেকে আসামি নামানোর পর কৌশলে হাতকড়া খুলে আজিজুল শেখ পালিয়ে যায়।

বৃহস্পতিবার ঢাকার ধামরাই এলাকায় তথ্য প্রযুক্তির ব্যবহার করে আজিজুল শেখের অবস্থান সনাক্ত করে। তাপর গ্রেফতার করে একই দিন সন্ধায়। শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্য্যলয়ের হল রুমে এ বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আনিসুজ্জামান লালন, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আলমগীর কবির উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram