১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়া মাদ্রাসায় হিফজুল কোরান সম্পন্নকারী হাফেজদের পাগড়ি-সনদ-অর্থ প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২২, ২০২২
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার হাটবোয়ালিয়া হাফিজিয়া মাদ্রাসায় কোরআন হিফজ কোর্স সম্পন্নকারী শিক্ষার্থিদের মাঝে পাগড়ি ও সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে হাটবোয়ালিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এই পাগড়ি ও সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এসময় কোরআন হিফজ কোর্স সম্পন্নকারী ১০ জন হাফেজ শিক্ষার্থীকে নগদ দশ হাজার টাকা করে আর্থিক প্রদান করা হয়।

খন্দকার গোলাম মোস্তফার সভাপতিত্বে অতিথি ছিলেন হাফিজ সেলিম রেজা, মুফতি সেলিম রেজা, হাফিজ হাফিজুর রহমান, হাফিজ মাওলানা আব্দুল কাদের, হাফিজ মোকলেছুর রহমান, হাফিজ আব্দুস সামাদ, হাফিজ তরিকুল ইসলাম, কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী সাইফুল ইসলাম শিমুল। স্বাগত বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা প্রফেসর (অবঃ) আখতার হোসেন ও হাটবোয়ালিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম মনোয়ারুল হুদার কনিষ্ঠ পুত্র শরিফুল হুদা রুনু।

বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাষ্টারের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন রফিকুল হুদা,সমরুল হুদা, আতাউল হুদা, প্রফেসর অবঃ আবদুস সাত্তার, প্রধান শিক্ষক আব্দুল লতিফ, প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন, শিক্ষক আতিয়ার রহমান,আহাদ আলী, ইনামুল হক শিলু, জানমোহাম্মদ,আজমতুল হুদা, নূর মোহাম্মদ,টিকারদ্দিন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram