২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়ায় ভূট্টাবুঝাই আলমসাধু ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে আহত ৫

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৫, ২০২২
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধিঃ আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গাংনী সড়কের ভূট্টা বোঝায় অবৈধযান আলমসাধু ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে শিশুপুত্রসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। ১৫ মে রবিবার বিকাল ৪টার সময় ইজিবাইক যাত্রী নিয়ে গাংনী থেকে আলমডাঙ্গায় আসার পথে হাটবোয়ালিয়া আনছার ডাক্তারের বাড়ির সামনে এ ঘটনা ঘঠে।


জানাগেছে, উপজেলার গাংনী বাজার থেকে বাঁশবাড়ীয়া গ্রামের ইজি বাইক চালক হাসানুজ্জামান বাবু (৩৭) কয়েকজন যাত্রী তুলে আলমডাঙ্গার দিকে আসছিল। যাত্রী বোঝাই ইজিবাইক হাটবোয়ালিয়া গ্রামের আনছার ডাক্তারের বাড়ির সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা ভুট্টা বোঝাই অবৈধ ইঞ্জিন চালিত আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইক দুমড়ে মুসড়ে চালক ও শিশুসহ ৫জন গুরুত্বর আহত হয়। ইজিবাইকের ভিতর আটকিয়ে যায়। পরে স্থানীয়রা এসে ইজিবাইক শাবল দিয়ে ভেঙে চালক কে উদ্ধার করে।

আহতরা হলো, উপজেলার বাঁশবাড়ীয়া কলনীপাড়ার জান্নাতুল ফেরদৌস (৩৮), আলমডাঙ্গা নওদা দূর্গাপুর গ্রামের রাশিদুলের ৫ মাসের শিশুপুত্র রাফি, স্ত্রী মিসু , আলমসাধু চালক একই উপজেলার হাটুভাঙ্গা গ্রামের মারফত আলীর ছেলে কাবের আলী। পরে হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎস্যক উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে যাওয়ার জন্য পরামর্শ দেন।

পরে হাটবোয়ালিয়া পুলিশ ইনচার্জ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে আলমসাধু ও ইজিবাইক পুলিশ হেফাজতে নেন। তবে এই ব্যাপারে কেউ পুলিশের কাছে অভিযোগ করেনি বলে জানা যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram