৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হরিনাকুন্ডুর হাজী আরসাদ আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যসহ জাল জালিয়াতির অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২২, ২০২১
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার হাজী আরসাদ আলী ডিগ্রী কলেজের অধ্যকের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যসহ জাল-জালিয়াতির অভিযোগ উঠেছে। এঘটনায় অত্র প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব এ্যাসিস্টেন্ট পদে নিয়োগপ্রাপ্ত মাজেদুল হক বিভিন্ন দপ্তরে শাস্তির দাবি জানিয়ে অভিযোগ করেছেন। নিয়োগপ্রাপ্ত মাজেদুল হক ২০০৬ সালে ২২ অক্টোবর তারিখে নিয়োগপ্রাপ্ত হয়ে ২০০৬ সালের ৪ নভেম্বর অত্র প্রতিষ্ঠানে যোগদান করে সুনামের সাথে চাকুরি করে আসছিলেন।

কিন্তু কলেজ অধ্যক্ষ একেএম মোত্তালেব হোসেন ৭ লক্ষ ৫০ হাজার টাকার বিনিময়ে রেজুরেশনের উপর নতুন কাগজ মেরে একই তারিখে রোকসানা ইয়াসমীনকে মাজেদুল হকের স্থানে নিয়োগ দেখানো হয়েছে। রোকসান বেগম এবং মাজেদুল হক একই সাথে টাইপিষ্ট ও ল্যাব এ্যাসিস্টেন্ট পদের প্রার্থী হিসাবে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহন করেছিলেন। টাইপিষ্ট পদের পরিক্ষার্থী রোকসানা ইয়াসমীনকে ল্যাব এসিসেস্ট্যন পদে চাকুরিতে যোগদান দেখিয়ে বেতন ভাতার জন্য কাগজ প্রেরন করা হলেও মাজেদুল হককে কর্মস্থলে অনুপস্থিত দেখিয়ে অব্যাহতি দেওয়া হয়েছে। মাজেদুল হক বলেন,একই সময়ে একজন মানুষ কিভাবে দুই জায়গায় পরীক্ষা দিতে পারে। আমার সাথে অনিয়ম করা হয়েছে।

কম্পিউটার ল্যাব এ্যাসিস্টেন্ট পদে নিয়োগ প্রাপ্ত রোকসানা ইয়াসমীন বলেন,কর্তৃপক্ষ আমাকে নিয়োগ দিয়েছে সে মোতাবেক চাকুরি করে যাচ্ছি। তবে অধ্যক্ষ একেএম মোত্তালেব হোসেন বলেন,সব কিছুই বিধি মোতাবেক হয়েছে। মানবিক কারনে নিয়োগ দেওয়া হয়েছে। মাজেদুল হক জাল কাগজ উঠিয়ে বিভিন্ন মহলে দেখিয়ে বেড়াচ্ছে। এ বিষয়ে সাবেক সভাপতি মসিউর রহমানের সাথে ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram