২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যা-ডাকাতিসহ ডজনের অধিক মামলার আসামী ফজা ওয়ান শুটারগানসহ গ্রেফতার: জনমনে স্বস্তি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৮, ২০২৪
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ১৩ মামলার আসামী সজিব হোসেন ওরফে ফজা (২৭) নামের এক যুবককে ১ টি ওয়ান শুটারগান ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাতে নিজ গ্রাম নওদা-বন্ডবিল থেকে তাকে গ্রেফতার করা হয় ও রাত ২ টার দিকে অস্ত্র উদ্ধার করা হয়।


গ্রেফতার সজিব হোসেন উপজেলার নওদা-বন্ডবিল গ্রামের মন্টু মন্ডলের ছেলে। তাঁর বিরুদ্ধে আলমডাঙ্গা থানাসহ আশপাশের থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি ও মাদকের ১৩টি মামলা রয়েছে।


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আলমডাঙ্গা পৌর এলাকার নওদা বন্ডবিল গ্রামে অভিযান চালিয়ে ফজা নামের হত্যা-ডাকাতিসহ ১৩ মামলার আসামী আন্তজেলা ডাকাতদলের সদস্যকে গ্রেফতার করে। পরে, তাকে উপুর্যুপরি জিজ্ঞাসাবাদ করা হয়। সে সময় তার স্বীকারুক্তিতে হাউসপুর এলাকার জিকে প্রজেক্টের আটকপাটের পূর্ব দিকের একটি পরিত্যক্ত কোয়াটারের ভেতর ইটের গাদার মধ্য থেকে প্লাস্টিকের ব্যাগে রাখা একটি ওয়ান শুটারগান ও চাইনা পিস্তলের এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ঈদকে সামনে রেখে ছিনতাই ও ডাকাতির পরিকল্পনা ছিল। জিজ্ঞাসাবাদের সময় ফজা এমনটি স্বীকার করেছে বলে পুলিশ উল্লেখ করেছে।


তার গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়া। তিনি জানান, গ্রেফতারকৃত আসামী সজিব হোসেন ওরফে ফজা চিহ্নিত আন্তজেলা ডাকাত দলের সক্রীয় সদস্য। ঈদকে সামনে রেখে সন্ত্রাসী, ডাকাতি ও চাঁদাবাজির উদ্দেশ্যে বুধবার রাতে অস্ত্রধারী সন্ত্রাসী সজিব হোসেন ওরফে ফজা অবৈধ অস্ত্রসহ নিজ এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে থানাপুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একাধিক মামলার আসামী সজিব ওরফে ফজাকে গ্রেফতার করে পুলিশ । পরে, তার স্বীকারোক্তিতে একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়।


গ্রেফতার এড়াতে দীর্ঘদিন ধরে ফজা আত্মগোপনে থেকে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল বলেও উল্লেখ করেন ওসি শেখ গণি মিয়া।


প্রসঙ্গত, ঈদকে সামনে রেখে শহরের আশপাশে সড়কে ডাকাতি ও চিনতাই সংঘটিত হয়ে থাকে। এবার এমন আশঙ্কার ভেতর হত্যা, ডাকাতিসহ এক ডজন মামলার আসামী ফজা আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার হওয়ায় জনমনে স্বস্তি এসেছে। অনেকেই প্রকাশ্যে পুলিশের প্রশংসা করছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram