১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২০
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বরিশালের উজিরপুরে বাস, কাভার্ডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে ছয়জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যানের এক যাত্রী আহত হয়েছেন।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উজিরপুর উপজেলার বরিশাল-ঢাকা মহাসড়ক অংশের আটিপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জানান, ঢাকা থেকে রোগী নিয়ে বরিশাল যাওয়ার পথে উজিরপুরে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের ছয় যাত্রীর মৃত্যু হন।

স্থানীয়রা জানান, অনিক নামের একটি অ্যা‌ম্বুলেন্স ঢাকা থেকে বরিশালের উদ্দেশে যাচ্ছিল। ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়ায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় কাভার্ড ভ্যানের পেছনে থাকা জিএম পরিবহনের যাত্রীবাহী একটি বাস ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় পড়া অ্যাম্বুলেন্স ও কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালকসহ ছয়জন নিহত হন।

নিহতদের মধ্যে চালকের পরিচয় জানা গেছে। তার নাম আলমগীর। তার বাড়ি কুমিল্লায়। বাকিদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

দুর্ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। দুর্ঘটনার কারণে মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram