২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

স্বাস্থ্য মন্ত্রনালয়ের উপসচিব আমিনুর রহমান কর্তৃক রোগীদের মাঝে চিকিৎসার অনুদানের চেক প্রদান

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
জুলাই ২৪, ২০২০
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের চিকিৎসা অনুদানের ক্যান্সার, কিডনি, প্যারালাইসিস রোগীদের মাঝে চেক প্রদান করা হয়েছে। ২৪ জুলাই শুক্রবার বাদ জুমআ বলরামপুর জামে মসজিদ প্রাঙ্গণে এ চেক প্রদান করেন।

আলমডাঙ্গা বলরামপুর গ্রামের কৃতি সন্তান স্বাস্থ্য মন্ত্রনালয়ের উপসচিব আমিনুর রহমানের সহযোগীতায় সমাজ কল্যাণ মন্ত্রনালয় হতে প্রাপ্ত চিকিৎসা অনুদানের ১২ তম চেক প্রদান করা হয়।

২৪ জুলাই শুক্রবার উপসচিব আমিনুর রহমানের পিতা মজিবর রহমান ও আলমডাঙ্গা পৌর সভার লাইসেন্স পরিদর্শক আনিছুর রহমান ৫ জনের হাতে প্রত্যেককে ৫০ হাজার করে ২ লাখ ৫০ হাজার টাকার এ চেক প্রদান করেন।

ইতোপূর্বে গত ৯ তারিখে ঢাকা সমাজ সেবা অধিদপ্তর থেকে ১৪ জনের মাঝে প্রত্যেককে ৫০ হাজার করে ৭ লাখ টাকার চেক প্রদান করেন।

এছাড়ার উপসচিব আমিনুর রহমান এলাকার গরীব দুঃস্থদের মাঝে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতার কার্ড প্রদানসহ মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, এতিমখানা ও স্কুলের উন্নয়নের করে যাচ্ছেন। চেক প্রদানকালে উপসচিবের পিতা মজিবর রহমান সকলের কাছে উপসচিবের জন্য সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজ্জাক আলী মেম্বার, জালাল উদ্দিন মেম্বার, কৃষি অফিসার আব্দুর রাজ্জাক, শামীম রেজা, ডা. মারসেল, আব্দুল ওহাব, বলরামপুর জামে মসজিদের খতিব মহর আলী, মোখলেছুর রহমান, আবু বকর প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram