৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

স্বামীর খোঁজে আলমডাঙ্গায় এসে মারপিটের শিকার হয়েছেন যশোরের আদুরী খাতুন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৭, ২০২২
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্বামীর খোঁজে আলমডাঙ্গায় এসে বেধড়ক মারপিটের শিকার হয়েছেন যশোরের আদুরী খাতুন নামের এক গৃহবধু। গতকাল বুধবার সকালে কালিদাসপুর সাদা ব্রীজ এলাকায় প্রকাশ্যে সড়কের ওপর বেদম মারপিটের ঘটনা ঘটে। এ সময় ৯৯৯-এ রিং করে আদুরী বেগম রক্ষা পান। পরে তাকে হারদী হাসপাতালে নেওয়া হয়।

জানা গেছে, আলমডাঙ্গার আসাননগর গ্রামের হারুন অর রশীদের ছেলে শাকিব যশোরের একটি কলেজে পড়ালেখা করতে গিয়ে স্থানীয় আদুরী খাতুনের সাথে পরিচয় হয়। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। তাদের মধ্যে দৈহিক সম্পর্কের এক পর্যায়ে স্থানীয়রা শাকিবকে আটকে তার বাবা হারুনের কাছে খবর দেয়া হয়। যশোরে হারুনের উপস্থিতিতে ছেলে শাকিবের সাথে আদুরীর বিয়ে দেয়া হয়। এরপর থেকে এক বছর ধরে শাকিব নববিবাহিত স্ত্রী আদুরীকে নিয়ে যশোরেই বসবাস করে আসছিল। আরো জানা যায়, কিছুদিন হয় শাকিব যশোর ছেড়ে আলমডাঙ্গায় বাড়ি চলে এসে স্ত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি মোবাইলও বন্ধ করে দেয়।

আদুরী বেগম গত মঙ্গলবার স্বামী শাকিবের খোঁজে আলমডাঙ্গায় আসেন। এতে ক্ষেপে যান শাকিব। ক্ষেপে যান শাকিবের বাবা হারুন ও মামা মন্টু। আদুরী বেগম জানান, তারা তিনজন মিলে কালিদাসপুর সাদা ব্রীজ এলাকায় সড়কের ওপরে ফেলে প্রকাশ্যে মারধর করেন। মামা শ্বশুর মন্টুর প্রহারে তার হাত কেটে যায়। পরে ৯৯৯-এ রিং করলে আলমডাঙ্গা থানা পুলিশ আদুরীকে রক্ষা করে। পরে তাকে হাসপাতালে নেয়া হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram