২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবে গাড়িচাপায় প্রাণ গেলো বাংলাদেশির

প্রতিনিধি :
Masud Rana
আপডেট :
ডিসেম্বর ১০, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাসুদ রানা, সৌদি আরব প্রতিনিধিঃ সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় মো. সাইফুল ইসলাম সেলিম (৩৮) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়।সোমবার রাতে দেশটির একটি হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে বিকেলে জেদ্দা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।নিহত সেলিম সেনবাগ উপজেলার ৩ নম্বর ডমুরুয়া ইউনিয়নের জিরুয়া দক্ষিণপাড়া গ্রামের পাটোয়ারী বাড়ির মো. বাবুলের ছেলে। দেশে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

নিহতের ছোট ভাই সুমন জানান, ২০২১ সালের জানুয়ারিতে জীবিকার সন্ধানে সেলিম সৌদি আরব যান। সোমবার তার কর্মস্থলের সামনে রাস্তায় দ্রুতগতির গাড়ি তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে রাতে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এদিকে, দেশে সেলিমে মৃত্যুর খবর জানার পর থেকে পরিবারে চলছে শোকের মাতম। তিনি তিন ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিলেন। মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছে সেলিমের পরিবার।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram