২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশি নিহত

প্রতিনিধি :
Masud Rana
আপডেট :
অক্টোবর ১৩, ২০২২
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাসুদ রানা,সৌদি আরব প্রতিনিধিঃ সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আলম (৪৫) নামে এক বাংলাদেশি। মঙ্গলবার (১১ অক্টোবর) স্থানীয় সময় বিকেল ৪টায় মাখাইল আল বিরিক নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রবাসী মোহাম্মদ আলমের (৪৫) বাড়ি চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নে। তার বাবার নাম আলী আহমেদ বলে জানা গেছেমাখাইল থেকে মোহাম্মদ মহিউদ্দিন নামে এক প্রবাসী জানান, আলম আবহার মাহেল সানাইয়া এলাকায় অ্যালুমিনিয়ামের কাজ করতেন। মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ১২টায় আল বিরিক নামক স্থানে এক সৌদি নাগরিকের ঘরের পরিমাপ কাজ করতে গিয়েছিলেন তিনি।

বিকেলে কাজ শেষে ফেরার পথে তাকে বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। তার লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।জানা যায়, ২০০৮ সালে জীবিকার সন্ধানে প্রবাসে আসেন আলম। সর্বশেষ ছয় মাস আগে দেশে ছুটি কাটিয়ে কাজে যোগ দেন। তার এমন আকষ্মিক মৃত্যুতে মাখাইল প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আলমের সংসারে স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে। তার লাশ দেশে পাঠানোর প্রক্রিয়া চালানো হচ্ছে বলে জানিয়েছেন তার ভাই।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram