২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিংড়ায় মাস্ক পরার অঙ্গীকার করালেন প্রতিমন্ত্রী পলক

প্রতিনিধি :
রাজু আহমেদ
আপডেট :
জুলাই ১৮, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
djm | ছবি : 

সিংড়ায় মাস্ক পরার অঙ্গীকার করালেন প্রতিমন্ত্রী পলক

নিজেস্ব প্রতিবেদক:

 মহামারী এই করোনাকালীন সময়ে সবাইকে মাস্ক পরার অঙ্গীকার করালেন তখ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। রবিবারে সকালে নাটোরের সিংড়া পৌরসভার জোড়মল্লিকা নিংগইন উচ্চ বিদ্যালয় ও কতুয়াবাড়ী সরকারী প্রাথমকি বিদ্যালয় মাঠে প্রধান মন্ত্রীর ঈদ উপহার ১১শত পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরন কালে উপস্থিত সকলকে মাস্ক পরার এই অঙ্গীকার করান তিনি। পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী পলক বলেন মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার আমার গ্রাম আমার শহর ধীরে ধীরে বাস্তবায়ন হচ্ছে।

সিংড়ায় ১২বছরে প্রতিটিি গ্রামের রাস্তা ঘাট উন্নয়ন হয়েছে। তিনি বলেন মাস্ক আমার সুরক্ষা সবার। করোনকালীন সময়ে ইতিমধ্যে সিংড়া উপজেলায় ২লাখ মাস্ক বিতরণ করা হয়েছে এবং আরো ২লাখ মাস্ক বিতরণ করা হবে। এছাড়া আমরা সিংড়া পৌরসভা সহ উপজেলার ১২টি ইউনিয়নে ৪০টি করোনা প্রতিরোধক স্বাস্থ্য সুরক্ষা বুথ স্থাপন করেছি। প্রতিমন্ত্রী বলেন, আমরা যেমনভাবে সেন্ডেল পায়ে প্রতিদিন বাড়ী থেকে বের হই ঠিক তেমনিভাবেই মাস্ক পরে বাড়ী হতে বের হওয়ার অভ্যাস গড়ে তুলবো। মহামারী করোনয় দেশে ১৬হাজার মানুষ মারা গেছে লক্ষাধিক মানুষ আক্রান্ত হয়েছে। কাজেই আমরা মাস্ক পরে নিজেকে যেমন নিরাপদ রাখব, পরিবার ও দেশকেও তেমনি নিরাপদ রাখব।

প্রতিমন্ত্রী পলক বলেন, দেশ ডিজিটাল হয়েছে বলেই এই মহামারীর সময়ে আমরা আজ ঘরে বসেই ছেলে মেয়েদের পড়া লেখা করাতে পারছি। ঘরে বসে ডিজিটাল হাটে কোরবানীর পশু ক্রয় করতে পারছি। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আউয়াল, গোল-ই আফরোজ সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপ সজীব ইসলাম জুয়েল,গণমাধ্যম কর্মী, স্থানীয় কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram