২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সামাজিক যোগাযোগ মাধ্যম কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ আয়োজিত কিডস অব কালীগঞ্জ-২০২০ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৫, ২০২০
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ সামাজাকি যোগাযোগ মাধ্যম কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ আয়োজিত কিডস অব কালীগঞ্জ-২০২০ কনটেস্টের পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের মোবারকগঞ্জ রেল স্টেশন চত্ত্বরে এ পুরস্কার বিতরণ করা হয়। কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের মডারেটর মাজেদুল হক জানান, শুধুমাত্র কালীগঞ্জ উপজেলার সন্তানরা এই প্রতিযোগিতায় অংশ গ্রহন করেছে।

করোনাকালে শিশুরা বাইরে বের না হওয়ায় কালীগঞ্জের জনপ্রিয় গ্রুপ এই প্রতিযোগিতার আয়োজন করে। বিপুল সংখ্যক ছোট শিশুরা এতে অংশগ্রহন করে। এরমধ্যে থেকে গ্রুপের সদস্যদের লাইকের ভিত্তিতে ১০ বিজয়ী ঘোষণা করা হয়। তিনি আরো বলেন, পরবর্তীতে এমন আরো আয়োজন করবে কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ। প্রতিষ্টার মাত্র ৩ বছরে ইতিমধ্যে গ্রুপটি সামাজিক ও মানবিক কাজ করে কালীগঞ্জের সাধারণ মানুষের প্রশংসা কুড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের মডারেটর রমেল পারভেজ প্রান্ত নাজমুল ইসলাম, তৌহিদুল ইসলাম, জায়েন লিখন, তানভীর স্বাধীন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের মডারেটর মাজেদুল হক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram