১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাতক্ষীরায় অস্ত্র, গুলি ও অবৈধ ভারতীয় রুপি রাখার অভিযোগে সাতক্ষীরার দেবহাটা থানায় দায়েরকৃত মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে আদালতে পৃথক দু’টি চার্জশিট দাখিল করা হয়েছে।

এক মাস ২৩ দিন পর আমলী আদালত-৭ এর বিচারক রাজীব কুমার রায়ের আদালতে বুধবার দুপুরে এই চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের উপপরিদর্শক রেজাউল ইসলাম।

সাতক্ষীরা আদালতের উপ-পরিদর্শক মোন্তাজউদ্দীন জানান দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র ভারতীয় রুপি রাখার অভিযোগে দায়েরকৃত মামলায় তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে।

এর আগে ১৫ জুলাই ভোরে ভারতে পালিয়ে যাওয়ার মুহুর্তে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তের লাবন্যবতী নদীর কুমড়োর খালের বেইলি ব্রিজের নিচ থেকে সাহেদকে বোরকা পরিহিত অবস্থায় গ্রেফতার করে র‌্যাব।

এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি ও দু’ হাজার ৩৩০ রুপি উদ্ধার করা হয়। এরপর তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মামলা হয় দেবহাটা থানায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram