২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরায় যৌথবাহিনীর অভিযানে আট লাখ টাকার নকল প্রসাধনী জব্দ

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ২৩, ২০২০
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

যৌথবাহিনীর বিশেষ অভিযানে এক ব্যবসা প্রতিষ্ঠানের গুদামে অভিযান চালিয়ে আট লাখ টাকার নকল প্রসাধনী জব্দ করা হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা শহরের সুলতানপুর বড়বাজারের আলমগীর স্টোর্সের গুদামে এ অভিযান চালানো হয়। নকল পণ্য বিক্রি করার অপরাধ স্বীকার করায় ওই প্রতিষ্ঠানের মালিক আলমগীর হোসেনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সাতক্ষীরার নির্বাহী হাকিম নূরুল আমিন জানান, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার গোপন খবরে দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত শহরের বড়বাজারে তার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রসাধনী ব্যবসায়ী আলমগীর হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান আলমগীর স্টোর্সের গুদাম থেকে বিএসটিসি অনুমোদনবিহীন জনসন বেবি পাউডার, ক্রিম, লেকমি ক্রিম, ফগস পারফিউম, ক্লিন অ্যান্ড ক্লিন ক্রিমসহ ৬২ ধরনের নকল প্রসাধনীর চার হাজার ৫৬টি পণ্য জব্দ করা হয়। ওই সব পণ্যের গায়ে কোন বিএসটিসির মার্ক ছিল না। নামিদামি কোম্পানির স্টিকার লাগিয়ে খুচরা ও পাইকারি বিক্রি করতেন ওই ব্যবসায়ী। জব্দ পণ্যের মূল্য আট লাখ টাকা। জব্দ পণ্য নষ্ট করা হবে বলে জানান তিনি।

ব্যবসায়ী আলমগীর হোসেন বলেন, তিনি ঢাকার চকবাজার থেকে ওই সব নিম্নমানের প্রসাধনী ও নামি কোম্পানির স্টিকার কিনে এনে খুচরা ও পাইকারি বিক্রি করতেন।

নিজের দোষ স্বীকার করায় ব্যবসায়ী আলমগীর হোসেনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

অভিযানে অংশ নেন খুলনা র‌্যাব-৬ এর সাতক্ষীরা শাখার সহকারী পুলিশ সুপার বজলুর রশীদ, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার উপ-পরিচালক জাকির হোসেন, সুলতানপুর বড়বাজার কসমেটিকস ব্যবসায়ী সমিতির সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram