১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরায় ট্যাংক পরিস্কার করতে গিয়ে শিক্ষকসহ তিনজনের মৃত্যু

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
জুলাই ৩১, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাতক্ষীরায় সেফটি ট্যাংক পরিস্কার করতে গিয়ে শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ সকাল ৯টার দিকে জেলার আশাশুনি উপজেলার পুঁইজালা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- আশাশুনি উপজেলার সদর ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে মদন দাস (৩০)।

 নিহত জগদীশ সানার ছেলে জানান, তাদের সেফটি ট্যাংক পরিস্কারের জন্য সুইপার মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল ৯টার দিকে তার কোন সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা ওই ট্যাংকের ভেতরে দেখতে থাকেন। এরপর বাবার কোন সাড়া না পাওয়ায় তার চাচাত ভাই তপন সানা ট্যাঙ্কের ভেতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তারও কোন সাড়া না পাওয়ায় তারা বুঝতে পারেন ট্যাংকের ভেতর বাতাসে অক্সিজেন কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে এ তিনজন মুমুর্ষ অবস্থায় অবস্থান করছেন। তবে তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মণ্ডলের কাছে প্রাথমিক চিকিৎসা শেষে দুপুর ১টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবীর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram