২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক রহমান মুকুলের মা আর নেইঃচলে গেলেন আলাউদ্দীন ঘোরী স্টেটের শেষ জমিদারের নাতনি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৪, ২০২২
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার আলমডাঙ্গা ব্যুরো প্রধান ও দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি রহমান মুকুলের মা হাসিনা বেগম আর নেই ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) ২৩ ফেব্রুয়ারি বিকেল সোয়া ৫ টায় আলমডাঙ্গা কলেজপাড়ার নিজের বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি সম্প্রতি হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। অসুস্থ হওয়ার পর প্রায় দু সপ্তাহ তাকে সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়। মৃত্যুকালে বয়স হয়েছিল প্রায় ৮০ বছর।

মরহুমা হাসিনা বেগম আলমডাঙ্গা উপজেলার নওদা পাঁচলিয়া গ্রামের প্রয়াত আওলাদ মিয়ার সহধর্মিণী, জোড়্গাছা গ্রামের প্রয়াত আহমেদ মিয়ার কন্যা ও আলাউদ্দীন ঘোরী স্টেটের শেষ জমিদার ফজিলাতুন্নেছা চৌধুরানীর নাতনী।
মৃত্যুকালে ধার্মিক ও পর্দানশীন হাসিনা বেগম ৩ ছেলে, ১ মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ এশা আলমডাঙ্গা দারুস সালাম প্রাঙ্গণে মরহুমার প্রথম ও পাঁচলিয়া গ্রামে ২য় বার জানাযা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।
মরহুমার জানাযায় উল্লেখযোগ্য সংখ্যক মানুষের সমাগম ঘটে।

এদিকে, সাংবাদিক রহমান মুকুলের মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে সাংবাদিক ও শিক্ষকসমাজ, রাজনীতিবীদসহ সর্বস্তরের মানুষ উপস্থিত হন। তারা মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
মরহুমার রুহের মাগফিরাত কামনা করে সকলের নিকট দুআ চাওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram