২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে আলমডাঙ্গা উপজেলার নবাগত নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৩, ২০২৩
73
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

"আলমডাঙ্গায় আসার পূর্বে উর্দ্ধতন কর্মকর্তাদের যারা পূর্বে এখানে দায়িত্ব পালন করেছেন, তাদের নিকট থেকে আলমডাঙ্গা সম্পর্কে জেনেছি, গুগলে সার্চ করে তথ্য নিয়েছি। আমার নিজের এলাকা ভালোভাবে না চিনলেও কর্মস্থল এলাকা ভালোভাবে চিনেছি। আলমডাঙ্গাকে নিজের এলাকা হিসেবে পেতে চাই।"
আলমডাঙ্গার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা দাসের সঙ্গে আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাব ও আলমডাঙ্গার সিনিয়র সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে উপরোক্ত বক্তব্য দেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।


সে সময় তিনি আরও বলেন, "আলমডাঙ্গায় আসার আগেই আমি আলমডাঙ্গা কলাকেন্দ্রের সাথে পরিচিত। এই সাংস্কৃতিক সংগঠণের অনেক শিক্ষার্থি জাতীয় প্রতিযোগিতায় সাফল্য পেয়েছে।" তিনি আরও বলেন, "মাদক, বাল্যবিয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহণ করা হবে।"তিনি বলেন, "এখানে শিক্ষার হার বেশ কম। এ বিষয়টিতে কাজ করতে হবে।'


সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নাহিদ হাসান, সাধারণ সম্পাদক এনএইচ শাওন, যুগ্নসাধারণ সম্পাদক সনজু আহমেদ, আব্দুল্লাহ হক, সাংগঠনিক সম্পাদক আলামিন হোসেন, সিনিয়র সহ-সভাপতি রাশেদুজ্জামান রাজিব, সহ-সভাপতি তানজিদ সোহেল হিরো, কার্যনির্বাহী সদস্য ইউনুছ আলী মন্ডল, সালাউদ্দিন, শাহরিয়ার শরিফ, সিনিয়র সাংবাদিক রহমান মুকুল, প্রশান্ত বিশ্বাস, ফিরোজ ইফতেখার, আনোয়ার হোসেন, এমদাদ হোসেন, শরিফুল ইসলাম রোকন, তানভির সোহেল, সাংবাদিক ইখলাস হোসেন, নাসির উদ্দীন, রানা মাহমুদ।


সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভা শেষে আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram