৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সহকারী কমিশনার ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার সিল স্বাক্ষর জাল করে মনগড়া প্রতিবেদন তৈরি করায় যুবক আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৬, ২০২২
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


সহকারী কমিশনার ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার সিল স্বাক্ষর জাল করে মনগড়া প্রতিবেদন তৈরি করার দায়ে জীবননগর সহকারী জর্জ আদালতের পেশকারের সহকারী আল আমিন হক সাগরকে আলমডাঙ্গা থানা পুলিশ আটক করেছে। আল আমিন হক সাগর আলমডাঙ্গার শ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল হকের ছেলে।


জানা যায়, শ্রীরামপুর গ্রামের আবুল হোসেনের নানী মারা যাওয়ার পূর্বে তার জমি আবুল হোসেনের নামে খোশ কবলায় রেজিস্ট্রি করে দেন। বিষয়টি জানতে পেরে আবুল হোসেনের খালাতো ভাই একই গ্রামের আব্দুল গফুর মুন্সী আদালতে মামলা দায়ের করেন।


আটক আল আমিন হক সাগর আব্দুল গফুর মুন্সীর নাতী। তিনি আলমডাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ও কালিদাসপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার সিল ও স্বাক্ষর জাল করে নিজের মনমত প্রতিবেদন তৈরি করেন। পরে ২৬ ফেব্রুয়ারি ওই প্রতিবেদন তিনি আলমডাঙ্গা থানায় জমা দেন। প্রতিবেদন জমা দিতে গেলে পুলিশের সন্দেহ হয়। পুলিশ স্বাক্ষর যাচাই করতে সহকারী কমিশনার ও ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তার সাথে যোগাযোগ করেন। প্রমাণ মেলে যে ওই প্রতিবেদনের স্বাক্ষর জাল। সে সময় পুলিশ আল আমিন হক সাগরকে আটক করেন। আটকের পর আল আমিন হক সাগরের মামা জীবন আলী বেশি লাফালাফি করলে তাকেও পুলিশ আটক করে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার সাইফুল ইসলাম জানান, যাদের স্বাক্ষর জাল করা হয়েছে। তাদেরকে অবহিত করা হয়েছে। তারা বাদী হয়ে মামলা দায়ের করবেন। কিন্তু এখনও কেউ মামলা দায়ের করতে আসেননি।

আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর বলেন, মামলা করবেন পুলিশ। কারণ জাল স্বাক্ষরযুক্ত প্রতিবেদন তো পুলিশের নিকট জমা দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram