১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সস্ত্রীক করোনা আক্রান্ত জেলার কনিষ্ঠতম মুক্তিযোদ্ধার রোগমুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ২৬, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


সাম্প্রতিকী ডেস্কঃ সস্ত্রীক করোনা আক্রান্ত জেলার কনিষ্ঠতম মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সাবেক ডিজিএম গোলাম মোস্তফা দুলাল ও তার স্ত্রী ফৌজিয়া মোস্তফার রোগমুক্তির জন্য আলমডাঙ্গায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি তারা করোনা পজিটিভ হয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।


২৬ আগস্ট বাদ আছর আলমডাঙ্গা দারুস সালাম এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং -এ তাদের দ্রুত রোগমুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতি আয়োজিত ওই দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন - আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, চুয়াডাঙ্গা জেলা জাসদের আহ্বায়ক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা এম, সবেদ আলী, উপজেলা ড্রাগিস্ট এন্ড কেমিস্ট সমিতির সভাপতি অ্যাড. আকবর আলী, আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতির সভাপতি সাংবাদিক রহমান মুকুল, সহসভাপতি মাসুদ রানা তুহিন, সাধারণ সম্পাদক ডাক্তার আব্দুল্লাহ আল মামুন, কোষাধ্যক্ষ তরুণ ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুর রাজ্জাক রাজু, সাংবাদিক শরিফুল ইসলাম রোকন, সুজন ইভান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আতিক বিশ্বাস, তারেক আহমেদ রিয়েল প্রমুখ।


মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আকরাম হোসেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram