২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমাজের প্রতি সংবেদনশীল হওয়ার শপথ নিলেন বন্ধু সঙ্গঠণ আমরা নব্বই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১২, ২০২২
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সমাজের প্রতি আরও বেশি সংবেদনশীল হওয়ার ও সামাজিক সম্পৃক্ততা বৃদ্ধর শপথ নিলেন আলমডাঙ্গার বন্ধু সংগঠণ আমরা নব্বইঈদ পূণর্মিলনীর বন্ধুত্ব উদযাপন অনুষ্ঠান শেষে ১৯৯০ সালের সালের এসএসসি ব্যাচের বন্ধুরা এ শপথ নেন।


আলমডাঙ্গার পান্না কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ওই মিলন মেলায় বক্তারা বলেন, আমাদের প্রত্যেকের যেমন পারিবারিক দায়িত্ব রয়েছে, তেমন সামাজিক দায়িত্ব রয়েছে। সুনাগরিক হিসেবে এ সামাজিক দায়িত্ব এড়িয়ে যাওয়ার সুযোগ নেই। আমাদের সন্তানদের জন্য হলেও সামাজিক দায়িত্ব কাঁধে নিতেই হবে। তাছাড়া, চল্লিশে শরীর-মনের চালশে দূর করতে সোসাল ইনভেস্টমেন্ট জরুরি।


যেভাবে আমরা টাকা-পয়সা বিনিয়োগ করি, তেমনভাবেই সামাজিক বিনিয়োগও প্রয়োজন। সংসারের বাইরেও নিজস্ব জগৎ গড়ে তোলা প্রয়োজন। চল্লিশোত্তর শরীর ও মনের তারুণ্য ধরে রাখার টনিক এটি।


তারপূর্বে, ঈদের ২য় দিন সকাল ৯ টায় আলমডাঙ্গা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে নব্বইয়ের সতীর্থরা বিভিন্ন গ্রাম থেকে উপস্থিত হতে থাকেন। আমরা নব্বই এর মনোগ্রাম খচিত গেঞ্জি ও ক্যাপে সজ্জিত হয়ে ব্যান্ড পার্টি নিয়ে বন্ধুরা শহর প্রদক্ষিণ করেন।র্ বন্ধুদের কার্নিভালটি পান্না কমিউনিটি সেন্টারে গিয়ে শেষ হয়।


এখানে হালকা নাস্তা শেষে চলে তুমুল আড্ডাবাজি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, জাদরেল প্রকৌশলী, আমলা, বেসরকারি বাণিজ্যিক প্রতিষ্ঠানের হর্তাকর্তা, কৃষক, সাংবাদিক, ব্যবসায়ীর কোন বিভেদ ছিল না এ মনোহরণ আড্ডায়। উচ্ছ্বাস আর কলহাস্যে মুখরিত হয়ে উঠে মিলনমেলাস্থল।

দুপুরে ভরপেট ভোজ শেষে সন্ধ্যার পূর্ব পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে রাখে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরষ্কার নেওয়া কৃতি শিল্পী তমা,বিশ্বাস ও সিনথিয়ার সঙ্গীত সুধা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram