২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন ভাংবাড়িয়া গ্রামের জনপ্রিয় ফুটবল খেলোয়াড় মইদুল ইসলাম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৪, ২০২৩
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ায়িলা প্রতিনিধি: সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামের সকলের প্রিয় ফুটবলার ম্যারাডোনা খ্যাত মইদুল ইসলাম (ইন্নালিল্লাহি……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে ঢাকার বাসা থেকে স্ট্রোকে তার মৃত্যু হয় ।


জানা গেছে, মঙ্গলবার রাত বারোটার সময় বন্ধুদের সাথে খাওয়াা-দাওয়া শেষ করে গল্প করছিলেন। এ সময় হঠাৎ রাত ১:০০ টার সময় বুকে ব্যাথা অনুভব করলে তাকে বন্ধুরা দ্রæত স্থানীয় প্রাইভেট হাসপাতালে নেওয়ার পথেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। হাসপাতালে পৌঁছানোর পর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরীর সুবাদে দীর্ঘদিন ঢাকাতেই বসবাস করতেন ।

ঢাকা থেকে লাশ গ্রামের বাড়িতে পৌঁছায় বুধবার সকালে। তার মৃত্যু সংবাদে এলাকা নেমে আসে শোকের ছায়া। মইদুল ইসলাম ৯০ দশকের দিকে অত্র এলাকার একজন মাঝমাঠ কাঁপানো ফুটবল তারকা ছিলেন এবং ম্যারাডোনা নামে হিসেবে তাকে চিনতেন। এমনকি সে ঢাকার বিভিন্ন ক্লাবে ফুটবল খেলেছেন।

বাদ যোহর ভাংবাড়িয়া কবরস্থানে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন হয়। তিনি স্ত্রী ছেলে-মেয়ে আত্মীয়-স্বজন সহ অনেকগুনগ্রাহী রেখে গেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram