১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সফল পিতা আলমডাঙ্গার গামা মিয়া আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৮, ২০২৩
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার কলেজপাড়ার সুপরিচিত ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত কামাল উদ্দিন গামা মারা গেছেন। গতকাল বিকেলে কলেজপাড়ার বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি বার্ধক্যজনিত অসুস্থতায় ভূগছিলেন। তিনি চার ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


মরহুম কামাল উদ্দিন গামা আলমডাঙ্গার জামজামী ইউনিয়নের চরপাড়া গ্রামের মরহুম আত্তাব মিয়ার ছেলে। তৎকালীন সময়ে সম্মানিত আফতাব উদ্দিন মিয়ার চার ছেলের মধ্যে কামাল উদ্দিন গামা ছিলেন সবার বড়। মরহুম গামা অবসরপ্রাপ্ত কর্নেল শফিউদ্দিন আহমেদ কায়রোর বড় ভাই।
মরহুম কামাল উদ্দিন গামার চার ছেলের মধ্যে বড় ছেলে মোস্তাক আহমেদ অঞ্জন ঢাকায় বিদেশি একটি কোম্পানির পদস্থ কর্মকর্তা, মেঝো ছেলে ইসতিয়াক আহমেদ মঞ্জু সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল, সেঝো ছেলে মাহফুজ আহমেদ সজল সেনাবাহিনীর মেজর ও ছোট ছেলে সোহেল আহমেদ আলমডাঙ্গা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।


মরহুম কামাল উদ্দিন গামা আলমডাঙ্গার সজ্জন ও মিষ্টভাষী হিসেবে পরিচিত ছিলেন। নিরহংকারী গামা মিয়ার মৃত্যু সংবাদ শুনে আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা কলেজপাড়ার বাড়িতে ছুটে আসেন। আজ সকাল ১০ টায় দারুসসালাম ঈদগাহ ময়দানে জানাজা শেষে দাফন করা হবে।
মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দু আ চাওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram