১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় সাপের কামড়ে শিশু সহ দুইজনের মৃত্যু

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ৭, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় বিষধর সাপের কামড়ে একই রাতে শিশু সহ দুইজনের করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার রাতে উপজেলার হরিহরা ও আহসাননগর গ্রামে। এরা হলেন হরিহরা গ্রামের আল আমিনের শিশু কন্যা জেরিন(৩) ও আহসাননগর গ্রামের জনাব মন্ডলের ছেলে রশিদ মন্ডল (২০)।

হরিহরা গ্রামের কলেজ শিক্ষক মিলন জানান শিশু জেরিন বৃহস্পতিবার রাত আনুমানিক ৩টার দিকে ঘুম থেকে জেগে হঠাত কানতে থাকে। এরপর তার মা জেগে দেখে তার শিশুর হাতে রক্ত ও কালো একটি সাপ বাহিরে চলে যাচ্ছে। কিছুক্ষণ পর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরপর শিশুটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায় বলে জানান।

এদিকে গত বুধবার রাতে শৈলকুপার আহসাননগর গ্রামের জনাব মন্ডলের ছেলে রশিদ মন্ডলকে বিষধর সাপে কামড়ালে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনো করেন বলে ঐ গ্রামের আশরাফুল ইসলাম আরিফ জানান। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান বিষধর সাপের কামড়ে শিশু সহ দুইজনের মৃত্য হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram