২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় ইউএনও‘র অবহেলায় পচে গেল গরীবের চাউল

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ২১, ২০২০
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা ইউএনও‘র অবহেলায় হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত সরকারি চাউল পচে নষ্ট হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। সরেজমিন ঘুরে দেখা যায়, ইউএনও অফিসের নিচতলার একটি কক্ষে অন্তত ১১ বস্তা পচা চাউল সংরক্ষিত রয়েছে।

বস্তার গায়ে ভিজিএফ‘র চাউল যার প্রতি প্যাকেটের ওজন ৩০ কেজি ও ১-৫-২০১৯ তারিখ উল্লেখ করা রয়েছে। বস্তাগুলো পানিতে ভিজে আদ্র স্যাঁতসেতে হয়ে ঘুমোট অন্ধকারে থেকে কখন কিভাবে নষ্ট হয়েছে তার কোন হদিস মেলেনি। অসহায় দুস্থ মানুষের জন্য সরকারি এ চাউল বিতরণের অভাবে নষ্ট হয়েছে। পিআইও অফিস সুত্রে জানা যায়, কোথা থেকে সংগৃহিত এবং কি কারণে এ চাউল রাখা হয়েছে সে বিষয়ে কোন তথ্য তাদের নিকট নেই।

উক্ত পচা চাউলের ঘটনা ধামাচাপা দিতে ইউএনও সাময়িকভাবে চাউলের কক্ষ পরিবর্তন করেছে মাত্র। এব্যাপারে ইউএনও মোহাম্মদ সাইফুল ইসলাম মুঠোফোনে জানান, হতদরিদ্রদের মানবিক সহায়তার উদ্দেশ্যে রাখা এ চাউল কিভাবে নষ্ট হলো তা আমার জানা নেই। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram