১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শত্রুতার আগুনে পুড়ে ছাই হয়েছে আলমডাঙ্গার নান্দবার বন্দর‌ভিটা মোড়ের লিঠু-কিরণের প্রায় ২৫ লাখ টাকার পাট

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৭, ২০২৩
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

শত্রুতার আগুনে পুড়ে ছাই হয়েছে আলমডাঙ্গার নান্দবার-বন্দরভিটা মোড়েরর লিঠু-কিরণের প্রায় ২৫ লাখ টাকার পাট। গত ২৩ নভেম্বর বিকেলে কে বা কারা পাটের গোডাউনে আগুন দিলে এ ব্যাপক ক্ষতি হয়। বিপুল অংকের টাকার পাট পুড়ে ভস্মিভূত হওয়ার পর দু'পাট ব্যবসায়ী চোখে অন্ধকার দেখছেন।


সরেজমিন ঘুরে জানা যায়, হাজী আনিছুর রহমান লিঠু ও কিরণ কুমার সাহা দুজন দীর্ঘ বছর ধরে বাধাই মালামালের ব্যবসা (স্টক) করে আসছেন। গত দেড় মাস আগে তারা বন্দরভিটার ইমদাদুল হক ওদুদের গোডাউন ভাড়া করে ১৩০৭ মন পাট রাখেন। গত ২৩ নভেম্বর বিকেলে কে বা কারা ওই গোডাউনে অগ্নিসংযোগ করেন। আগুনের লেলিহান শিখায় দু পাটব্যবসায়ীর সর্বস্ব পুড়তে দেখে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসকে সংবাদ দেওয়া হয়। ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এরই মাঝে পুড়ে যায় প্রায় ২৫ লাখ টাকার পাট।


গোডাউনে বিদ্যূৎ সংযোগ নেই। তাই, শর্ট সার্কিটের আগুন থেকে এ অগ্নিকান্ডের সুযোগ নেই। তাই এলাকাবাসীর ধারণা,শত্রুতার আগুনে সর্বশান্ত হয়েছেন এ দু ব্যাবসায়ী।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আনিছুর রহমান লিঠু জানান, বিকেলে সংবাদ পেয়ে বাড়ি থেকে বের হতে হতে আমার পাটনার কিরোনকে সংবাদ দিউ।

দ্রুত এসে দেখি গোডাউনের পেছন দিক থেকে ধোঁয়া উঠছে। এরপর ফায়ার সার্ভিসে খবর দেই। চুয়াডাঙ্গা থেকে ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্ত তার আগেই আমার সব শেষ হয়ে গেছে।


গোডাউনের পাশের বাড়ির মালিক হাসেম আলী জানান, লিঠু ও কিরন কুমার দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছে। কেউ পরিকল্পিত ভাবে আগুন লাগিয়ে থাকতে পারে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram