২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতে আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১০, ২০২০
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে আলমডাঙ্গা উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেছে। ৯ ডিসেম্বর সোমবার মাস্ক ব্যবহার না ও ভোক্তাধিকার আইনে জরিমানা করেন। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে আলমডাঙ্গা পৌর পশুহাট এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় মাস্ক না ব্যববহার করার অপরাধে আলমডাঙ্গা পশুহাটে গরু বিক্রয় করতে আসা কুষ্টিয়া মিরপুর উপজেলা চরনওদাপাড়া গ্রামের বাবলুকে ৫শ টাকা, মেহেরপুর উপজেলার সড়াবাড়িয়া গ্রামের আকরামুলকে ৩শ টাকা জরিমানা করেন। জনসম্মুখে সিগারের খাওয়ার অপরাধে উপজেলার ফরিদপুর গ্রামের আব্দুর রশিদকে ২শ টাকা জরিমানা করেন। আলমডাঙ্গা পশুহাটে মাইকে প্রচার করে নাম সর্বস্ব কোম্পানির বিভিন্ন ট্যাবলেট বিক্রয় করার অপরাধে ভোক্তাধিকার আইনে কামালপুর গ্রামের শাহ আলমের ছেলে চান মিয়াকে ৫শ টাকা জরিমানা করেন ও নাম সর্বস্ব কোম্পানির ট্যাবলেট গুলো জব্দ করে ধংস করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram