২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রেল পানি আনছে বাংলাদেশ রেলওয়ে

প্রতিনিধি :
আতিকুর রহমান ফরায়েজী
আপডেট :
আগস্ট ১৩, ২০২০
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাংলাদেশ রেলওয়ে যাত্রীদের জন্য রেল পানি নামের নিজস্ব ব্র্যান্ড আনতে যাচ্ছে । এ লক্ষে বাংলাদেশ রেলওয়ে ও সরবরাহকারী প্রতিষ্ঠান শ্যামলী ফুড অ্যান্ড বেভারেজ প্রাইভেট লিমিটেডের মধ্যে একটি চুক্তি হয়েছে।

আজ বৃহস্পতিবার রেল ভবনে এ চুক্তি সাক্ষরিত হয়েছে। রেলওয়ের পক্ষে যুগ্ম মহাপরিচালক (অপারেশন) রাশিদা গনি এবং শ্যামলী ফুড অ্যান্ড বেভারেজের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ এই চুক্তিতে স্বাক্ষর করেন।

 

অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন জানান, রেল সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। নানামুখী উদ্যোগ নেয়া হয়েছে যাত্রী সেবা বাড়ানোর জন্য। রেলওয়েতে একটি নিজস্ব ব্র্যান্ডের পানি সরবরাহের ফলে এ সেবার মান বাড়বে বলে রেল কর্তৃপক্ষ মনে করে।

 

রেলপথ মন্ত্রণালয় সূত্রে জানাযায়, বর্তমানে যাত্রীদের ভ্রমণরত অবস্থায় খাদ্য সরবরাহের জন্য রেলওয়ের নিজস্ব ক্যাটারিং সার্ভিস চালু আছে। রেলওয়েতে নিজস্ব ব্র্যান্ডের বোতলজাত পানি সরবরাহ করার মাধ্যমে যাত্রীদের কাঙ্ক্ষিত পানির চাহিদা মেটানোর পাশাপাশি বাংলাদেশ রেলওয়েকে একটি ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠা করার সুযোগ তৈরি হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram