২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন সম্পূর্ন মুক্তিযোদ্ধা লালমিয়ার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৬, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ বীর মুক্তিযোদ্ধা ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি কে এম আতাউল হাকিম লালমিয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন সম্পূর্ন করা হয়েছে। রবিবার বাদ আসর শহরের হোটেল বাজার মোড়ে পুলিশের একটি চৌকস দল বীর মুক্তিযোদ্ধা আতাউল হাকিম লালমিয়াকে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় তার মরদেহ জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে পুস্পমাল্য অর্পণ করেন মেহেরপুরের মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম। বিহগুলে করুন সুর বেজে ওঠার সাথে সাথে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন ।

পরে সেখানে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, মরহুমের ছোট ভাই বিশিষ্ট মুক্তিযোদ্ধা এম ফজলুল করিম খোকন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আব্দুল হালিম, মরহুমের কনিষ্ঠপুত্র সাব-ইন্সপেক্টর ইকো, বিএটিবির ব্যবস্থাপক সাজ্জাদ হোসেন প্রমুখ।

পরে জানাজা শেষে শহরের কলেজে মোড়ে পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাযা ও দাফন কার্যে অন্যদের মধ্যে জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, সাবেক পৌর মেয়র মোতাছিম বিল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহিন,জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক আরিফুল এনাম বকুলসহ বিভিন্ন শ্রেণীর মানুষ অংশগ্রহণ করেন। উল্লেখ্য রবিবার সকালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা আতাউল হাকিম লাল মিয়া তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা কে এম আতাউল হাকিম লাল মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেনএমপি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram