৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রবিবারে অনুশীলন করবে মুশফিকরা

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ১৮, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ছবি: মুশফিকুর রহীম | ছবি : 

কোনো অবস্থাতেও করোনা সংক্রমণ কমছে না। গৃহবন্দীর এমন অবস্থা আর কত দিন? সেইজন্য অনুশীলতে ফিরতে চাইছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। এই বিষয়ে বিসিবিকে বেশ কয়েকবার অনুরোধ করেছেন মুশফিকুর রহিমসহ কয়েকজন খেলোয়াড়। এতদিন আপত্তি জানালেও এবার অনুমতি দিল বিসিবি।

রবিবার থেকে মিরপুরে ঘরোয়া অনুশীলন করতে পারবেন মুশফিকরা। তবে দলগতভাবে অনুশীলনে বিসিবির অনুমতি মেলেনি।

এই অনুশীলনে মুশফিকুর রহিম ছাড়াও ইমরুল কায়েস, মোহাম্মদ মিথুন, শফিউল ইসলাম, খালেদ আহমেদ, নাসুম আহমেদ, মেহেদী হাসান, নুরুল হাসান ও নাঈম হাসানসহ বেশ কয়েকজন আগ্রহ দেখিয়েছেন।

পরিস্থিতির উপর ভিত্তি করে আগামি সাত দিনের একটি অনুশীলন সূচি করেছে বিসিবি। সূচি অনুযায়ী অনুশীলন করবেন মুশফিকরা।

করোনা সংক্রমণের শঙ্কা থাকায় একসাথে দুইজন খেলোয়াড় অনুশীলন করতে পারবেন। ঢাকার বাইরে ব্যাটসম্যান ও বোলাররা শুধু ফিটনেস নিয়ে কাজ করতে পারবেন।

সব মিলিয়ে রোবিবার থেকেই সরব হবে উঠতে পারে শেরে বাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, সিলেটের লাক্কাতুরা ও খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম। সকাল ৯টা থেকে ক্রিকেটারদের জন্য খুলে যাবে মাঠ।

তবে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও টেস্ট ক্যাপ্টেন মুমিনুল হক আপাতত মাঠে অনুশীলন করবেন না বলে যানা গেছে। তারা বাসাতেই ফিটনেস ট্রেনিং চালিয়ে যাবেন বলে নিশ্চিত করেছেন তারা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram