১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা এড়াতে ঝিনাইদহ জেলা বাস মিনিবাস মালিক সমিতিতে প্রশাসক নিয়োগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৩, ২০২০
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা এড়াতে ও পুন:নির্বাচনের লক্ষ্যে ঝিনাইদহ জেলা বাস মিনিবাস মালিক সমিতিতে প্রশাসক নিয়োগ দিয়েছে বাণিজ্য মন্ত্রনালয়। গত ১০ সেপ্টেম্বর বাণিজ্য মন্ত্রনালয়ের বাণিজ্য সংগঠনের পরিচালক অতিরিক্ত সচিব ড.মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত একটি আদেশে এ নিয়োগ দেওয়া হয়েছে।

আদেশ থেকে জানা যায়, ঝিনাইদহ বাস মিনিবাস মালিক সমিতি বাণিজ্য মন্ত্রনালয় হতে টিও লাইসেন্স প্রাপ্ত একটি সংগঠন। গত ২৭ মার্চ সমিতির কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হয়। বর্তমানে সাধারণ সভার আহŸান করার পরিস্থিতি নেই। এছাড়াও অচিরেই পরিষদ পুর্নগঠনের সম্ভাবনা নেই। এতে কমিটির কার্যক্রম ব্যাহত ও সম্পদের সঠিক ব্যবহার হচ্ছে না। বাস মিনিবাস মালিক সমিতির পুর্নগঠনের চেষ্টা, সাধারণ সভা আহŸান ও রক্তক্ষয়ী সংঘর্ষের আহŸান রয়েছে।

রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা ও বিদ্যমান সমস্যা সমাধানে গত ৮ সেপ্টেম্বর জেলা প্রশাসক সমিতির প্রশাসক নিয়োগ দেওয়ার জন্য বাণিজ্য মন্ত্রনালয়ে অনুরোধ জানান। এর প্রেক্ষিতে বাণিজ্য মন্ত্রনালয় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)কে প্রশাসক নিয়োগ দেন। প্রশাসক প্রত্যাহিক রুটিন কার্যাবলী সম্পাদন করবেন। এছাড়াও দ্বায়িত্ব পালনের ১২০ দিনের মধ্যে বিধি মোতাবেক কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন করে নির্বাচিতদের কাছে দ্বায়িত্ব হস্তান্ত করে বাণিজ্য মন্ত্রনালয়কে অবহিত করবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram