২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

যুবতীকে কৌশলে নিজের বাড়িতে নিয়ে ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে আনন্দধামের অসিদ বিশ্বাস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৫, ২০২০
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

অভিমানে বাড়ি থেকে চলে আসা এক যুবতীকে কৌশলে নিজের বাড়িতে নিয়ে তুলে যুবতীর কাছে থাকা ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে আলমডাঙ্গার আনন্দধামের অসিদ বিশ্বাস।


জানা গেছে, কুষ্টিয়া জেলার ইবি থানার মৃত খোকন আলীর মেয়ে জোহরা খাতুনের প্রায় এক বছর আগে বিয়ে হয়। সে বিয়ে টেকেনি। প্রায় আড়াই মাস পূর্বে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তালাকের সময় স্বামী দেনমোহর বাবদ ৮০ হাজার টাকা দেয়। গত ১৪ আগস্ট জোহরা খাতুন অভিমান করে বাড়ি থেকে বের হয়ে চলে আসে।

ইবি বাসস্ট্যান্ডে পৌঁছলে জোহরা খাতুন খপ্পড়ে পড়ে আলমডাঙ্গার আনন্দধামের আনন্দ বিশ্বাসের ছেলে ১ সন্তানের জনক অসিত কুমার বিশ্বাসের। আসিত কুমার বিশ্বাস (৩২) কৌশলে জোহরা খাতুনকে নিজের বাড়িতে নিয়ে তোলে। রাতে ভুলিয়ে ভালিয়ে জোহরার নিকট থাকা ৪০ হাজার টাকা নিজের আয়ত্বে নিয়ে রাখে। ভোর বেলা বাড়ি থেকে পালায়।

নিজের মোবাইলফোনও বন্ধ করে রেখেছে। ফলে জোহরা খাতুন তার সাথে বার বার চেষ্টা করেও যোগাযোগ করতে পারেনি। এক সময় জোহরা খাতুন বুঝে যায় যে সে প্রতারকের খপ্পড়ে পড়েছে। এ সময় চিৎকার করে জোহরা খাতুন কাঁদতে থাকে। তার কান্নার শব্দ শুনে আশপাশের মানুষ ছুটে যায়। সংবাদ দেওয়া হয় প্রতারিত যুবতির বাড়িতে। পরে গতকাল দুপুরে যুবতির চাচা গোলাপ আলী ঘটনাস্থলে পৌঁছলে তার সাথে সঙ্গে বাড়ি ফিরে যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram