২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মে‌হেরপুর জেলা যুবলীগের উদ্যোগে দুস্থ অসহায় ও পথশিশুদের মাঝে মাসব্যাপী খাদ্য বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি । জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯০তম জন্মবার্ষিকীতে মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে দুস্থ অসহায় ও পথশিশুদের মাঝে মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল নির্দেশনায় শনিবার দুপুরে পৌর কমিউনিটি সেন্টারের সামনে শহরের দুস্থ অসহায়, অটোচালক ও পথশিশুদের মাঝে খাদ্য বিতরন করা হয়।

জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান সাজুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা হিলন, সাবেক ছাত্রনেতা সবুজ মিয়া, জেলা যুবলীগের সদস্য আমানুর রহমান সোহেল, ইউনুস আলী, শেখ শারাফাত, সাইফুল ইসলাম উজ্জল, মেজবাহউদ্দিন ,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, সদর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল হোসেনসহ জেলা যুবলীগের নেতাকর্মীরা।

পরে পৌর কমিউনিটি সেন্টারের হলরুমে করোনা ভাইরাস থেকে মুক্ত পাওয়ার জন্য এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছাাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram