১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান করলেন ওটিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ আলী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২০
77
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। করোনাভাইরাস মোকাবেলায় 250 শয্যা বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান করলেন ওটিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ আলী। শনিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির মাধ্যমে এসকল চিকিৎসা সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেন।


এসময় ৫০টি পিপিই, ২০০টি কেএন ৯৫ মাস্ক, ৫০০০ সার্জিক্যাল মাস্ক, ১৫০টি হ্যান্ড স্যানিটাইজার, ২০০টি হেক্সিজল, ৫০০টি সাবান, ১০০০টি হ্যান্ড গ্লাভস সহ চিকিৎসা বিভিন্ন সামগ্রী।


ওটিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ আলী জানান, করোনা ভাইরাস প্রতিরোধে চিকিৎসক, নার্স সহ স্বাস্থ্যকর্মীরা সব সময় মানুষের সেবায় মাঠে কাজ করে। দেশের বিভিন্ন জেলায় চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। নিরাপত্তার দিক চিন্তা করে জরুরি সেবা প্রদানের লক্ষ্যে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা সামগ্রী দেওয়া হয়েছে। তাই আমি মনে করি আমার নিজ জেলা হিসেবে চিকিৎসার্থে সকল চিকিৎসক সহ বিভিন্ন স্বাস্থ্যকর্মীরা যাতে নিরাপদে থাকে এই জন্য আমার পক্ষ থেকে সামান্যটুকু উপহার।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram