১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুর শহরের পন্ডের ঘাট ওয়াক ওয়ের দুপাশে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
সেপ্টেম্বর ৫, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় মেহেরপুর জেলা প্রশাসন ও সামাজিক বনায়ন ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে মেহেরপুর শহরের পন্ডের ঘাট ওয়াক ওয়ের দুপাশে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল দশটার সময় শহরের পন্ডের ঘাটে ভৈরব নদীর পাশে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক ডঃ মোহাম্মদ মুনসুর আলম খান ।

এসময় তিনি বলেন, বৃক্ষ রোপন করে সেগুলোর প্রতি সঠিক যত্ন নিতে হবে। একটি গাছ কে সঠিক ভাবে যত্ন নিতে পারলে আমাদের দেশের পরিবেশের ভারসাম্য বজায় থাকবে। এ সময় জেলা প্রশাসক ১টি গাছের চারা রোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, সামাজিক বন বিভাগের কর্মকর্তা জাফরুল্লাহ, সহকারী কমিশনার রাকিবুল ইসলাম, নাহিদ হোসেন, আমদাহ ইউনিয়নের চেয়ারম্যান আনারুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আরিফুল ইসলাম বকুল, আমদাহ ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম, ইউপি সদস্য দরুদ আলি প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram